মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মিরুল ইসলাম

এখন সময়: শনিবার, ২৭ জুলাই , ২০২৪, ১২:১১:৫০ পিএম

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : জাতীয়-৯১, মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন কেন্দ্রীয় কৃষক লীগ নেতা মো. মিরুল ইসলাম। গত (২০ নভেম্বর) সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এরশাদ বিরোধী আন্দোলন ও বিএনপির আমলে তিনি বিভিন্ন রাজনৈতিক মামলার আসামি ছিলেন। তৎকালীন সময়ে অ্যাড. আছাদুজ্জামান এমপি, অ্যাড. রফিকুল আকবর নান্না, অ্যাড. আবুল খয়ের, অ্যাড. শফিকুল ইসলাম মোহন প্রমুখ তার মামলা পরিচালনা করেন।

তিনি ফরিদপুর জেলার বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রব ডিগ্রী কলেজ এর ১৯৮৯-১৯৯০ সাল পর্যন্ত সংসদের নির্বাচিত জি.এস ছিলেন। মাগুরা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (১৯৮৭-১৯৮৯) এবং সাধারণ সম্পাদক ছিলেন ১৯৯২-১৯৯৪ সাল পর্যন্ত। 

এছাড়াও তিনি ২০০৭ সালে বাংলাদেশে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, ২০১৩-২০১৫ সাল পর্যন্ত মাগুরা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং ২০১৫-২০২০ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন। 

এছাড়াও বর্তমানে তিনি বাংলাদেশ কৃষকলীগের বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক ও মাগুরা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

মো. মিরুল ইসলাম বলেন, আমার বিশ্বাস  জননেত্রী আমাকে মনোনয়ন দিলে, দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মাগুরা-১ আসনটি আমি নেত্রীকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।