শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় : ডা. রুহুল এমপি

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৯:৪৩:১৮ পিএম

 

আশাশুনি প্রতিনিধি: জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আর ক্ষমতায় না থাকলে দেশে খুন, দুর্নীতি আর মাদকের আসর বসানো স্থান তৈরি হয়। বর্তমান সরকার সকল বয়স্কদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিক্ষা সহায়তা, গৃহহীনের গৃহপ্রদানসহ দেশের মানুষের ব্যক্তিগতভাবে অসংখ্য উপকার করেছেন। মঙ্গলবার বিকালে আশাশুনি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা’  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক এমপি এসব কথা  বলেন।

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভাবনে স্থানীয় সরকার এ স্লোগানে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস,এম আজিজুল হকের সঞ্চালনায় উন্নয়ন মেলায় স্বাগত বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এস, এম হোসেনুজ্জামান হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, কৃষি অফিসার এস এম এনামুল ইসলাম প্রমুখ।

গত ১৭ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর ৩ দিনব্যাপী উন্নয়ন মেলায় সমাপনীতে ২০ স্টলে প্রদর্শনীতে প্রথম স্থান অধিকারী বুধহাটা ইউনিয়ন পরিষদ, দ্বিতীয় স্থান অধিকারী উপজেলা প্রকৌশলী অফিস ও তৃতীয় স্থান অধিকারী প্রতাপনগর ইউনিয়ন পরিষদকে ক্রেষ্ট প্রদান করা হয়।