বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের শার্শা কমান্ডের নতুন কমিটি ঘোষণা

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ১২:২৮:১৭ পিএম

 

ইয়ানূর রহমান, শার্শা: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের শার্শা কমান্ডের নতুন কমিটি ঘোষণা হয়েছে। যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেছেন।

গত রোববার (২৬) মার্চ দুপুরে শার্শা উপজেলা অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করেন তিনি। বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন ও বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দিনকে ডেপুটি কমান্ডার করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহকারী ইউনিট কমান্ডার (সাংগঠনিক) গিয়াস উদ্দিন আহমেদ, সহকারী কমান্ডার (পূর্ণবাসন, সমাজকল্যাণ, শহীদ ও যুদ্ধাহত) মোহাম্মদ আলী, সহকারী কমান্ডার (তথ্য ও প্রচার) আব্দুস সামাদ, সহকারী কমান্ডার (অর্থ) জিয়াউল হোসেন দুলদুল, সহকারী কমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতি) মতিয়ার রহমান, সহকারী কমান্ডার (দপ্তর ও পাঠাগার) ওয়াদুদ নবী, সহকারী কমান্ডার (ত্রাণ ও সমাজকল্যাণ) ইসলাম সরদার, সহকারী কমান্ডার (কার্যকরী সদস্য) আবু সামা ও রেজাউল করিম।

এসময় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ, পেয়েছি লাল সবুজের পতাকা। আমাদের নতুন প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা জানাতে এই কমিটি সর্বদা কাজ করে যাবে বলে আমি আশাবাদী।

বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম, বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ভূইয়া প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা শেষে কেন্দ্রীয় কমিটির সম্মতিক্রমে নতুন কমিটির ঘোষণা দেয়া হয়।