তালায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৭:৩৩:২৭ পিএম

 

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরার তালায় আব্দুল কাদের সরদার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের দুইজন আহত হয়। রোববার বেলা তিনটার দিকে উপজেলার জাতপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের তালা উপজেলার জাতপুর গ্রামের মৃত বাবুরালী সরদারের ছেলে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গ্রেফতারকৃতরা হলো, জাতপুর গ্রামের খোদাবক্স সরদারের ছেলে রাজু সরদার এবং তার দুলাভাই ডুমুরিয়া উপজেলার বাগমারা গ্রামের কারিমুল সরদারের ছেলে ইমরান সরদার। এছাড়া আহত হয়েছে নিহতের ছেলে মিজানুর সরদার এবং খোদাবক্স সরদার। আহত দুইজনই তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

নিহতের ছেলে মিজানুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে ইমরান, রাজু, ঝর্ণা, ময়না এবং খোদাবাক্স নেতৃত্বে তার পিতার উপর হামলা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার পিতা আব্দুল কাদের মারা যান।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শামিমা আক্তার জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে এ আসার আগেই আব্দুল কাদের মারা যান।  

তালা থানার উপ-পরিদর্শক (এসআই) ইমন নিহত হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।