সাহিত্য আসরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৭:১৭:৩৩ এম

প্রেসবিজ্ঞপ্তি : যশোর ইনস্টিটিউটে দ্যোতনা সাহিত্য পরিষদ এর মাসিক সাহিত্য আসর, কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি ও শিল্পী মোকাররম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি জি এম মুছা, সাংবাদিক দেওয়ান মোর্শেদ আলম, কবি ও সম্পাদক গোলাম মোস্তফা মুন্না,  ঔপন্যাসিক সালমান পারভেজ সবুজ।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ ড. শাহনাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সম্পাদক  কবি শাহরিয়ার সোহেল। অনুষ্ঠানে অতিথিরা কবি শাহরিয়ার সোহেল এর মেধাবী পুত্র শেখ শামস শোয়াইব, কবি তৃষা চামেলির মেধাবী পুত্র টিকাদার অনিন্দিত নির্ঝর এবং কবি হুমায়ুন কবির মেধাবী কন্যা হুমায়রা বিশ্বাস রোদেলাকে সংগঠনের পক্ষ থেকে  ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করে।  স¤প্রতি কবি কাজী নূর ‘বর্ধমান উত্তর উৎসব সম্মাননা স্মারক’  এবং ‘হাসান আজীজুল হক রতœ সম্মাননা’ প্রাপ্তিতে এবং কবি এম এ কাসেম অমিয় এর শেকড়ের সন্ধান থেকে সম্মাননা স্মারক প্রাপ্তিতে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে স্বাধীনতার আলোচনা ও কবিতা পাঠে অংশ নেন কবি তহীদ মনি, এম এ কাসেম অমিয়, অরুণ বর্মন, শরিফুল আলম, কাজী নূর, তৃষা চামেলি, শরীফ হোসেন ধিমান, সানজিদা ফেরদৌস প্রমুখ।