ফকিরহাটে গুলিবিদ্ধ শামুক ব্যবসায়ীর মৃত্যু, আটক ১

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০০:২৬:৫০ am

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে গুলিবিদ্ধ জাহিদ মীর (৩৭) শামুক ব্যবসায়ী মারা গেছেন। রোববার (১৬ অক্টোবর) রাত ১১টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় সোমবার দুপুরে মোয়াজ্জেম মোল্লা (৫০) নামের একজনকে আটক করেছে পুলিশ। সে খুলনা জেলার ফুলতলার রায়ের মহল মোল্লাপাড়া এলাকার দাউদ মোল্লার ছেলে।

নিহত জাহিদ মীর খুলনা মহানগরীর বয়রা এলাকার আবুল হোসেন মীরের ছেলে। তিনি ফকিরহাটে শ্বশুর মোল্লা শহীদের বাড়িতে থেকে শামুকের ব্যবসা করতেন। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।

জানা গেছে, শুক্রবার (১৪ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা এলাকায় প্রকাশ্য দিবালোকে জাহিদকে গুলি করে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ জাহিদ মীরকে গুরুত্বর আহত অবস্থায় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক হওয়ায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (১৫ অক্টোবর) জাহিদ মীরের স্ত্রী ফাতেমা আক্তার বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ছয়জনকে আসামি করে ফকিরহাট থানায় মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার রায় বলেন, অভিযান চালিয়ে  মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।  তিনি আরো জানান, জাহিদ মীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।