বাঘারপাড়ায় ছবি এডিট করে নগ্নভাবে  লাইকি অ্যাপসে প্রচার, দেবর আটক

এখন সময়: বৃহস্পতিবার, ২ মে , ২০২৪, ০৫:২৪:০৯ এম

 

নিজস্ব প্রতিবেদক: ভাবির ছবি এডিট করে লাইকি অ্যাপসের নোংরাভাবে প্রচারের অভিযোগে দেবর তানজির হাসান মিশনকে (২১) আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) যশোরের সদস্যরা। মিশন বাঘারপাড়ার জয়পুর গ্রামের মৃত ফসিয়ার রহমানের ছেলে।

পিবিআই জানিয়েছে, মিশন তার বড় ভাবিকে প্রলোভন দেখায় যে, তার স্ত্রী ৫ বছর ধরে লাইকি অ্যাপসের মাধ্যমে অনআইনে লাইভ করে টাকা উপার্জন করে আসছে। তিনিও একইভাবে টাকা উপার্জন করতে পারবেন। তিনি রাজি হলে তার একটি লাইকি অ্যাপস অ্যাকাউন্ট খুলে দেয়। সেখানে তার ভাবিকে অবিবাহিত বলে পরিচয় দেয়। সে অনুযায়ী তার ভাবি প্রায় সময় লাইভ করতো। এক সময় মিশনের স্ত্রী লাইকে বোর্ডের সদস্যদের কাছে তার ভাবির বৈবাহিক পরিচয় এবং তার একটি কন্যা সন্তান আছে বলে প্রচার করে। এই নিয়ে মিশনের স্ত্রী ভাবির মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এরপর থেকে মিশন তার ভাবিকে নানাভাবে হুমকি দিতে থাকে। তার ছবি এডিট করে লাইকি অ্যাপসে প্রচার করে। এমনকি জসিম উদ্দিন নামে এক প্রবাসীর কাছেও মিশন তার ভাবির নগ্ন ছবি পাঠায়। এতে তার সামাজিক ভাবে মানসম্মানের ব্যাপক ক্ষতি হয়।

বিষয়টি তিনি বিপিআইকে জানালে পিবিআই সদস্যরা বিষয়টি নিয়ে তদন্ত করেন এবং গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মিশনকে তার বাড়ি থেকে আটক করে। পরে বাঘারপাড়া থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়।