যশোর জেলা ফুটবল এসোসিয়েশন নির্বাচন

কংগ্রেস ডেলিগেটের নাম চেয়ে চিঠি না পাওয়ার অভিযোগ কয়েকটি ক্লাবের

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৮:১১:৫৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক: যশোর জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) নির্বাচনী কংগ্রেস নিয়ে চলছে লুকোচুরি খেলা। অন্যদিকে চিঠি না দিয়ে গোপনে পছন্দের প্রার্থীকে ডেলিগেট করে নিচ্ছে বলে অভিযোগ করেছে কয়েকটি ক্লাব। আগামী ৫ মে’র মধ্যে ক্লাব ও সংস্থাকে একজন করে ডেলিগেটের নাম দেয়ায় কথা থাকলেও ডিএফএ’র চিঠি না পাওয়া এখনও নাম পাঠাতে পারছে না বলে অভিযোগ ক্লাব ও সংস্থাগুলোর। যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনী কংগ্রেস অনুঠিত হবে। ডিএফএর গঠনতন্ত্রে আর্টিকেল-১০ (কংগ্রেস) অনুযায়ী নির্বাচনী কংগ্রেসে প্রতিনিধিত্ব করার লক্ষে সংস্থা/ ক্লাবের এক জন ডেলিগেটের নাম দিতে হবে। আগামী ৫ মে মধ্যে ক্লাব ও সংস্থাকে একজন করে ডেলিগেট’র নাম দেয়ায় কথা থাকলেও ডিএফএ’র চিঠি এখনও পায়নি অনেকে।  যশোর জেলা ক্রীড়া সংস্থা, যশোর পৌরসভা, আজাদ স্পোর্টিং ক্লাব, নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি, বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি ও ঈদগাহ কোচিং সেন্টার যশোর চিঠি পায়নি বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

ঝিকরগাছা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের এক কর্মকর্তা জানান, গত বৃহস্পতিবার ডিএফএর এক প্রতিনিধি স্ব-শরীরে হাজির হয়ে ঝিকরগাছা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে সৈয়দ ইমরানুর রশিদের নাম ডেলিগেট করে নিয়ে গেছেন। ডিএফএর ওই প্রতিনিধি বলেন, আজকেই নাম দেয়ার শেষ দিন। এ মুহুর্তে নাম দিতে হবে। যেহেতু গত নির্বাচনে সৈয়দ ইমরানুর রশিদ ডেলিগেট ছিল। কোন উপায় না পেয়ে আবারও সৈয়দ ইমরানুর রশিদকে ডেলিগেট করা হয়।

যশোর পৌরসভার প্যানেল মেয়র মোকছিমুল বারী অপু জানান, এখনও ডিএফএ নির্বাচনী কংগ্রেস’র কোন চিঠি পাইনি। ঈদগাহ কোচিং সেন্টার যশোরের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বলেন, যশোর জেলা ক্রীড়া সংস্থা, মহিলা ক্রীড়া সংস্থা, যশোর পৌরসভা, আজাদ স্পোর্টিং ক্লাব, নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি, বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি, ঈদগাহ কোচিং সেন্টার যশোর এখনও কোন চিঠি পাইনি বলে জেনেছি। শুনলাম ৫ তারিখের মধ্যে নাম দিতে হবে। হাতে আছে চার দিন। এখনও চিঠি পাইনি।’  সৌখিন ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক এবিএম আখতারুজ্জামান বলেন, এক সাথে সব জায়গায় চিঠি যাওয়ার কথা। কিন্তু অনেকে পায়নি। যশোর ডিএফএ’র যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন বলেন, সবার চিঠি পৌঁছে দেয়া হয়েছে। চিঠি পেতে কোন ক্লাব/সংস্থা বাকি নেই।