রামপালে ট্রাকের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত

এখন সময়: শুক্রবার, ১০ মে , ২০২৪, ০৩:৫৬:২৪ এম

 

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি:  বাগেরহাটের রামপাল উপজেলার খুলনা মংলা মহাসড়কে ট্রাকের চাপায় দুই চাচাতো ভাইসহ ৩ জন নিহত হয়েছে । শনিবার সকাল সাড়ে ৭টায় চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, কুমলাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ভ্যান চালক মোঃ মনি (৪৫), ঝনঝনিয়া গ্রামের রাজ্জাক মোড়লের ছেলে সাইদ মোড়ল (৪৫), একই এলাকার ইকলাস মোড়লের ছেলে আজাদ মোড়ল (৩৫) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদ মোড়ল ও রাজ্জাক মোড়ল দুই চাচাতো ভাই বাবুর বাড়ি জিরো পয়েন্টে মৎস আড়তে  মাছ বিক্রি শেষে মনি’র ভ্যানযোগে  ঘটনাস্থল চেয়ারম্যান মোড়ে পৌঁছায়। অপরদিক থেকে আসা যশোর ট ১১-৩৮০৬ নম্বরের মোংলাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ ভ্যানকে চাপা দেয় । এতে ঘটনাস্থলেই সাইদ মোড়ল নিহত হয় । অপর ২ জনকে স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাগেরহাট পুলিশ মিডিয়া সেল প্রধান সৈয়দ বাবুল আক্তার জানান, খবর পেয়ে রামপাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গঠনাস্থলে উপস্থিত হয়।  ঘাতক ট্রাক এবং চালক পুলিশ হেফাজতে রয়েছে। বর্তমানে খুলনা মংলা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।