সাংবাদিক জাকিরকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৮:৫৬:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরে আনন্দ টিভির সাংবাদিক জাকির হোসেনকে ‘মিথ্যা মামলায়’ গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। বুধবার সকালে মহেশপুর শহরের কলেজ বাস স্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে মহেশপুর প্রেসক্লারের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বলেন, এভাবে কোনো সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো আইন বিরোধী। মামলার বাদী ৭জনকে আসামি করে মামলা করলেও অদৃশ্য শক্তি বলে ১০নং আসামির জায়গায় সাংবাদিক জাকির হোসেনের নাম দেওয়া হয়েছে। মামলার বাদী জাকির হোসেনকে আসামি করার ব্যাপারে কিছুই জানেন না। পুলিশ বেআইনিভাবে তাকে থানায় ডেকে এনে আটক করে ভোর হওয়ার আগেই আদালতে পাঠিয়ে দিয়েছে।  
তিনি আরোও বলেন থানা পুলিশ যদি ৩ দিনের মধ্যে সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দাখিল না করে তাহলে লাগাতার কর্মসূচির ঘোষণা করা হবে। এছাড়াও যতদিন জাকির হোসেন মুক্ত না হয় ততদিন পর্যন্ত থানা-পুলিশের কোনো সংবাদ সংগ্রহ করবেন না সাংবাদিকরা।     
মানববন্ধনে উপস্থিত ছিলেন আরটিভির জেলা প্রতিনিধি শিপলু জামান, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠ ুমালিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মানব জমিনের মহেশপুর প্রতিনিধি সরোয়ার হোসেন, মডেল প্রেসক্লারের আহবায়ক আলহাজ¦ শরিফুল ইসলাম, আমাদের সময়ের আব্দুস সেলিম, সংবাদের এমদাদুল হক, আজকালের খবর ও দৈনিক স্পন্দন পত্রিকার অসীম মোদক, লোকসমাজের জিয়াউর রহমান, যায়যায় দিনের বাবর আলী, প্রতিদিনের সংবাদের পলাশ রহমান,ভোরের দর্পন ও খুলনাঞ্চলের শামীম খান, প্রবাহের সুজন মিয়া, শ্যামবাজারের রমজান আলী, গ্রামের কন্ঠের হাসান আলী, আমার সংবাদ ও যশোরের সাইফুল ইসলাম, আমার বার্তার মামুদুর রহমান সুজনসহ কর্মরত সাংবাদিকরা।