মোংলায় শুরু হয়েছে এইচএসসি পরীক্ষার্থীদের করোনা টিকা প্রদান কার্যক্রম

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৮:২৫:৫৬ এম

এরশাদ হোসেন রনি, মোংলা : মোংলায় শুরু হয়েছে এইচ এস সি ও সমমান পরিক্ষার্থীদের করোনা প্রতিরোধক টীকা প্রদান  কার্যক্রম। রোববার (২১ নভেম্বর) সকাল থেকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ করোনা প্রতিরোধক টীকার কার্যক্রম শুরু হয়ে চলে বিকাল ৩টা পর্যন্ত এ তথ্য নিশ্চিত করেছেন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ। 
করোনা প্রতিরোধক টীকা প্রদান সম্পর্কে জানতে চাইলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস বলেন শুধুমাত্র এইচ এস সি ও সমমানের পরীক্ষার্থীদেরকেই (ফাইজারের) করোনা প্রতিরোধক টিকা প্রদান করা হবে। প্রথম দিন ১৩১ জনকে এই করোনা প্রতিরোধক টীকা প্রদান করা হয়েছে।পর্যায়ক্রমে আরো ১২৪৭ জনকে এই করোনা প্রতিরোধক টীকা প্রদান করা হবে।প্রথম পর্যায়ে মোট ১৩৭৮ জন পরিক্ষার্থীকে করোনা প্রতিরোধক টীকার আওতায় আনা হবে জানান তিনি । 
তিনি আরো বলেন প্রথমে ১২৪৭ জনকে করোনা প্রতিরোধক টীকা প্রদান করার কথা থাকলেও পরবর্তীতে তা বাড়িয়ে ১৩৭৮ জন করা হয়েছে।করোনা প্রতিরোধক টীকা প্রদানের কার্যক্রম চলবে আগামী ২৫ শে নভেম্বর পর্যন্ত।প্রতিদিন সকাল থেকে শুরু হয়ে চলবে বিকাল পর্যন্ত। মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলবে এই করোনা প্রতিরোধক টীকা প্রদান কার্যক্রম। সকল পরিক্ষার্থীদের যথা সময়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনা প্রতিরোধক টীকা গ্রহন করার জন্য আহবান জানান তিনি।