কোটচাঁদপুরের সাবেক এমপির বিরুদ্ধে মানববন্ধন

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৫:৫৭:২৯ পিএম

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ ৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের সাবেক এমপি নবী নেওয়াজের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। চাকুরি দেয়ার নামে টাকা আত্মসাৎ করায় ভুক্তভোগীরা এ মানববন্ধন করেন। রোববার বেলা ১১টার দিকে কোটচাঁদপুর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ফাজিলপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ওলিয়ার রহমান, ফাজিলপুর ওয়ার্ড কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, কাঁঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ইউপি সদস্য আছির উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, সাবেক এমপি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ সংসদ সদস্য থাকাকালে নৈশপ্রহরি কাম দপ্তরি পদে চাকরি দেয়ার নামে এলাঙ্গী ইউনিয়নের চাকরীচ্ছুক প্রার্থীদের কাছ থেকে ৪০ লক্ষাধিক টাকা গ্রহণ করেন। একটি পদে নিয়োগ দেয়ার নামে অধিকাংশ ক্ষেত্রেই তিনি ৩ থেকে ৫ প্রার্থীর কাছ থেকে টাকা নিয়েছেন। এর মধ্যে কোনো কোনো স্কুলে নিয়োগ দেয়া হয়েছে। আবার কোথাও কোথাও স্থগিত রয়েছে। এভাবেই সাবেক এমপি নবী নেওয়াজ কোটচাঁদপুর মহেশপুরের ২১৬ টি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

মানববন্ধনে অংশ নেয়া আমিরুল সরদার জানান, তার কাছ থেকে ৬ লক্ষ, রফিকুল ইসলামের কাছ থেকে ৪ লক্ষ ২০ হাজার, ওলিয়ার রহমানের কাছ থেকে ৪ লক্ষ ৫০ হাজার, হাফিজুর রহমানের কাছ থেকে ৫ লক্ষ ৫০ হাজার, রুহুল আমিনের কাছ থেকে ৬ লক্ষ টাকা নিয়েছেন। এদের কারো কোন প্রার্থীকেই চাকরি দেয়া হয়নি।