অভয়নগরে দুই মাদক সেবীকে কারাদণ্ড

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ১১:০১:১১ পিএম


অভয়নগর (যশোর) প্রতিনিধি: অভয়নগরে দুই মাদকসেবীকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার চেঙ্গুটিয়া বাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এ অভিযান চালানো হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার চেঙ্গুটিয়া বাজারে চাঁপাড়াতলা গ্রামের কৃষ্ণভূষণ দাসের ছেলে দূর্গা দাস (৬৭) ও একই গ্রামের আখির বিশ্বাসের ছেলে সিরাজুল ইসলাম (২২)। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, উপজেলা নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শামীম হোসাইন।
জানা যায়, সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোর ‘ক’ সার্কেল পরিদর্শক মোহাম্মদ লায়েক উজ্জামানের নেতৃত্বে চেঙ্গুটিয়া বাজারে অভিযান চালানো হয়। মাদক সেবনরত অবস্থায় দূর্গা দাস ও সিরাজুলকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একশ’ গ্রাম গাঁজা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত জরিমানা ও কারাদণ্ডের রায় দেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শামীম হোসাইন বলেন, মাদক সেবন অবস্থায় দুইজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদক আইনের ৩৬ এর ৫ ধারায়, পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেকে ৫০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।