সাতক্ষীরা থেকে যশোরে এনে

প্রেমিকাকে শ্বাসরোধে হত্যা

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৫:৫৯:২২ এম

বিল্লাল হোসেন: সাতক্ষীরা থেকে যশোরে এনে প্রেমিকা মিতুকে (২৫) শ্বাসরোধে হত্যা করেছে প্রেমিক মৃণময়। মঙ্গলবার রাতের কোন এক সময় এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের মঠবাড়ির বুকভরা বাওড়ের বেড়িবাঁধ থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করেছে। ডিবি পুলিশ প্রেমিক মৃণময়কে আটক করেছে। তিনি চান্দুটিয়া গ্রামের মদন কুমারের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকালে বেড়িবাঁধ সংলগ্ন একটি ধান ক্ষেতের পাশে ওই নারীর লাশ পড়ে ছিলো। তার পরণে নতুন শাড়ি ও হাতে শাখা ছিলো। পরে তারা স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশে খবর দেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা জানান, হিন্দু সম্প্রদায়ের ওই নারীর লাশের পাশে দুটি মোবাইল ফোন পড়ে ছিলো। তাকে হত্যার পর ফোন দুটি ভেঙে রাখা হয়। পিবিআই সদস্যরা আরও জানান, ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার প্রকৃত নাম পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

ডিবির এসআই খান মাইদুল ইসলাম জানিয়েছেন, মিতু এক সময় মুসলমান ধর্মের ছিলন। বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটায়। আগে তার নাম ছিলো খাদিজা। পরে তিনি হিন্দু ধর্মগ্রহণ করেন। খাদিজা থেকে হয়ে যান মিতু।

এস আই মাইদুল ইসলাম আরও জানান, চান্দুটিয়ার মৃণময় পাটকেলঘাটায় থাকেন। মিতুর সাথে মৃণময়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনি প্রেমিকাকে নিয়ে যশোরে ঘুরতে আসেন। এরপর তার বাড়ির পাশের গ্রাম মঠবাড়ি বুকভরা বাওড়ের বেড়িবাঁধে নিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে রাখা হয়। মৃণময়কে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

দেয়াড়া মডেল ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান জানান, ওই নারীকে হত্যার সাথে হত্যার সাথে জড়িত সন্দেহে চান্দুটিয়া গ্রামের মৃণময় নামে একজনকে আটক করেছে ডিবি। প্রেম করে ফুসলিয়ে নিয়ে এসে হত্যা করার ঘটনাটি দুঃখজনক।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্তের পর বিস্তারিত জানানো হবে।