সাংবাদিকের সাথে মারমুখী আচরণ, যশোর বোর্ডের কর্মচারীকে শোকজ

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৩:১৪:৩০ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকের সাথে মারমুখী আচরণ ও দুর্ব্যবহার করায় যশোর শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শকের পিয়ন আবু দাউদকে শোকজ করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে তাকে এ ব্যাপারে  জবাব দিবে বলা হয়েছে। জবাবের পর তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া হবে সেই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। বোর্ডের সচিব প্রফেসর আব্দুর রহিম এ তথ্য জানিয়েছেন।

দৈনিক গ্রামের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক এম আইউব জানান, রোববার বেলা ১২টায় কলেজ পরিদর্শকের কক্ষে খুলনার রুপসার চাঁদপুর কলেজের তদন্তের অগ্রগতি সম্পর্কে তথ্য নিতে যান। কলেজ পরিদর্শক না থাকায় ফোন করলে তিনি কক্ষে বসতে বলেন। এ সময় ওই বিভাগের পিয়ন আবু দাউদ তার সাথে দুব্যর্বহার করেন। তাকে পাঁচতলা থেকে ফেলে দেয়ার হুমকি দেন।

তিনি জানান, খবর পেয়ে প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা শিক্ষা বোর্ডে যান। তাদের উপস্থিতিতে সাংবাদিক এম আইউবের সাথে দুর্ব্যবহারের বিষয় নিয়ে আলোচনায় বসে বোর্ড কর্তৃপক্ষ। এরপর একটি সমঝোতা হয়।

দুই পক্ষের মধ্যে সমঝোতার সময় উপস্থিত ছিলেন বোর্ডের সচিব প্রফেসর আব্দুর রহিম, কলেজ পরিদর্শক সমীর কুন্ডু, বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলাম, কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি কামাল হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক রাকিব হাসান, প্রেসক্লাবের সহসভাপতি ওহাবুজ্জামান ঝন্টু, নুর ইসলাম, সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান প্রমুখ।