নড়াইল জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির বিশেষ বর্ধিতসভা

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:৪৭:৩৫ পিএম

নড়াইল পৌর প্রতিনিধি : নড়াইল জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা, ঈদ পুনর্মিলনী ও বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার পুরাতন বাসটার্মিনালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফুর রহমান বাপ্পী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উকিল বারের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনার রশিদ, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন মুন্সি, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মসিয়ুর রহমানসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহসভাপতি পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, যুগ্মসম্পাদক বাবুল কুমার সাহা,  দপ্তর সম্পাদক ইঞ্জিঃ মোঃ খশরুল আলম পলাশ,  সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সাংগঠনিক সম্পাদক  ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম,  জেলা আওয়ামীলীগের সদস্য ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা শাহ জালাল মুকুল,জেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ খান মিলন,এড.ফারহানা রেজা পিউলি,  বিপ্লব বিশ্বাস বিলো, চৈতি রানী বিশ্বাস, কুমার সাহা প্রমুখ। এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।