মহেশপুরে হারানো টাকা ফিরিয়ে দিলেন ওসি

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৯:৩২:৩৫ এম

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ‘মানুষ মানুষের জন্য’ এ প্রবাদটি আবারও প্রমাণ করলেন ওসি সেলিম মিয়া। জাহিদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ৬৬ হাজার ২শ’ টাকা খুঁজে বের করে তার কাছে  ফিরিয়ে দিয়েছেন মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া। এতে প্রশংসায় ভাসছেন মহেশপুর থানা পুলিশ।

জাহিদুল ইসলাম জানান, গত ৮ মে মহেশপুর চৌগাছা বাসষ্ট্যান্ডে একটি চায়ের দোকানে চা পান করে টাকাসহ তার ব্যাগটি ভুলে ফেলে রেখে চলে যান। পরবর্তীতে নাটিমা বাজারে পৌঁছালে বুঝতে পারেন তিনি তার ব্যাগটি চায়ের দোকানে ফেলে এসেছেন। কিন্তু ফিরে এসে চায়ের দোকানটি বন্ধ দেখে বিপাকে পড়েন ব্যবসায়ী জাহিদুল ইসলাম। এরপর জাহিদুল ইসলাম মহেশপুর থানাকে অবগত করলে মহেশপুর থানার ওসি সেলিম মিয়ার নির্দেশে পরিদর্শক (তদন্ত) ইসমাইল হোসেন ও এস আই আলিমুল ইসলাম চায়ের দোকানদারকে খুঁজে বের করেন। চায়ের দোকানদারও ব্যাগের মালিক খুঁজছেন বলে জানালে ব্যাগটি ফিরে পেতে কোনো সমস্যা হয়নি।

তবে এমন কাজে মহেশপুর থানা পুলিশের সাহায্য পেয়ে প্রশংসায় ভাসিয়েছেন টাকা ফেরত পাওয়া জাহিদুল ইসলাম।  

ব্যবসায়ীর হারানো টাকা ফেরত দেয়ার সময় উপস্থিত ছিলেন মহেশপুর বনিক কল্যাণ সমিতির সভাপতি ফশিয়ার রহমান, পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান ও এস আই আলিমুল ইসলাম।