সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:১৫:২৯ পিএম

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় মোটর সাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।  বুধবার সন্ধ্যা ৬ টার দিকে মহেশপুর উপজেলার মদনপুর গ্রামে সড়কের পাাশের একটি বিদ্যুৎ এর খুটির সাথে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, চৌগাছা উপজেলার হাজরাখানা গ্রামের সাহেব আলীর ছেলে শাহিন শাহ (২৭) এবং বাবর আলীর ছেলে সাগর (২৬)। তারা দুজনই ব্যবসায়ী ছিলেন।

 হাসপাতালে সুত্রে জানাগেছে, শাহিন ও সাগর বিখ্যাত সঙ্গীত শিল্পী মনির খানের সাথে দেখা করার জন্য মনিরখানের গ্রামের বাড়ি মদনপুর যাচ্ছিলেন। মদনপুর পৌছালে তাদের মোটরসাইকেল (অ্যাপাচি আরটিআর) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক পিলারের (খুটি) সাথে ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক উত্তম কুমার তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাত ভাই আলতাফ হোসেন জানান, তারা দুই বন্ধু ঈদ আনন্দে ঘুরতে বের হয়ে ছিলো।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ চৌগাছা সরকারি হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল মহেশপুর উপজেলার মধ্যে এ বিষয়ে মহেশপুর থানার ওসির সাথে যোগাযোগ করলে ভালো হয়।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, নিহতের স্বজনরা আমাকে জানাইনি। আমি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি ঘটনাটি মহেশপুর সিমান্তে নিকটে চৌগাছা উপজেলার মধ্যে।