পানিসারা ইউনিয়ন আ.লীগের দোয়া ও ইফতার মাহফিল

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৫:১৬:৫৩ পিএম

এম আলমগীর, ঝিকরগাছা: পবিত্র মাহে রমজান উপলক্ষে যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মোহিনীকাটি বটতলা জামে মসজিদে চত্বরে এ দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারকে আন্দোলনের হুমকি দিচ্ছে। ঈদের পরে তারা নাকি আন্দোলন দেখিয়ে দিবেন এবং সরকার পতনের কঠোর আন্দোলন শুরু করবেন। তিনি বিএনপিকে হুঁশিয়ারি করে বলেন, আন্দোলনের ভয় আওয়ামী লীগ পায়না। আওয়ামী লীগ আন্দোলন করেন এবং আন্দোলন করায়। তাই আপনারা মাঠে নামলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে চুরি পরে বসে থাকবেন। আন্দোলনের কঠোর জবাব দেয়া হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের মাথার উপরে আছেন। তার হাততে শক্তিশালী করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে সকল অপশক্তির বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে হবে।