ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ১ কার্তিক ১৪২৮

কলারোয়ায় পরকীয়ার কারণে পিটিয়ে ও শ্বাসরোধে নারী ও পুরুষের হত্যা: আটক ২

Published : Monday 08-February-2021 21:37:28 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৫:৪৬:১৬ am

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়ার শ্রীপতিপুর গ্রামে একই রশিতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়ার নারী-পুরষের মৃত্যুর ঘটনার রহস্য উন্মোচন হয়েছে। এই নারী ও পুরুষকে হত্যা করে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আমগাছের ডালে একই রশিতে ঝুলিয়ে দেয়া হয়। এই নারী ও পুরুষের মাঝে দীর্ঘ পরকীয়া সম্পর্ক ছিলো। সে কারণে তাদেরকে লোহার রড দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। পুলিশ ঘটনার তদন্ত করে এই তথ্য নিশ্চিত করেছে। হত্যার এ ঘটনা নিজ হাতেই ঘটিয়েছেন ওই নারীর স্বামী আহসান ওরফে হাসান। হাসানকে সহায়তা করে তার ছোট ভাই আসাদ। স্বামী আহসান একজ মানসিক প্রতিবন্ধী। পুলিশ মূল আসামি আহসান ওরফে হাসান ও তার ছোট ভাই আসাদকে গ্রেফতার করেছে। সেই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত রড উদ্ধার করেছে।

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন এ ঘটনায় সোমবার সকালে প্রেসব্রিফিংএ জানান, এই নারী ও পুরুষের মধ্যে পরকীয়া সম্পর্ক ছিলো। ঘটনার রাতে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পায় স্বামী আহসান ওরফে হাসান। এসময় সে লোহার রড দিয়ে আঘাত করে ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যা নিশ্চিত করে। পরে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য তার ছোট ভাই আসাদের সহায়তায় মৃতদেহ দুটি আমগাছের ডালে ঝুলিয়ে দেয়া হয়। আটক দুইহনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মৃত যুবক করিম পাড়ের পিতা জয়নাল পাড় বাদী হয়ে কলারোয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামে রোববার আমগাছের ডালে গলায় ফাঁস লাগানো অবস্থায় ২ নারী ও পুরুষের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত গৃহবধূ ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ আহসান ওরফে হাসানের স্ত্রী ও করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে।