ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা প্রার্থী লিটনের

Published : Friday 29-January-2021 14:30:39 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:৪৯:০৭ pm

ফরহাদ খান, নড়াইল:
নড়াইলের কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মুশফিকুর রহমান লিটন। শুক্রবার দুপুরে কালিয়া উপজেলা আওয়ামী লীগ অফিসে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।
লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাচন থেকে সরে নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরাকে সমর্থন জানিয়েছি।
এ সময় উপস্থিত ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, কালিয়া পৌরসভার সাবেক মেয়র একরামুল হক টুকু, সাবেক মেয়র এমদাদুল হক টুলু, আওয়ামী লীগ নেতা মোল্যা এমদাদুল হকসহ নেতাকর্মীরা।  
আজ কালিয়া পৌরসভায় ভোট গ্রহণ হবে। এখন আওয়ামী লীগ প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরা ও বিএনপি মেয়র প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলুর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে। এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নয়জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মাঠে আছেন।     
এদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে যাওয়ায় দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা তাকে শুভেচ্ছা এবং  অভিনন্দন জানিয়েছেন। যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেনসহ অনেকে বলেন, নির্বাচনের শেষ মুহূর্তে মেয়র প্রার্থী লিটন দলীয় প্রার্থীর প্রতি সমর্থন জানিয়েছে সরে দাঁড়িয়েছেন। তার শুভ বুদ্ধি হয়েছে। দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমরা আশাবাদী।
জানা যায়, কালিয়া পৌরসভায় ভোটার সংখ্যা ১৬হাজার ৩৮৩জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮হাজার ১৪৭ জন এবং নারী ভোটার ৮হাজার ২৩৬ জন।



আরও খবর