ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

আলমডাঙ্গায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতার ওপর হামলা, মামলা

Published : Thursday 28-January-2021 16:40:07 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৮:১২:৪০ pm

আলমডাঙ্গা অফিস: বেলগাছী ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি সদস্য আহসান উল্লাহ তোতার উপর হামলা ও লাঞ্ছিত করা হয়েছে। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

হামলার শিকার আহসানউল্লাহ তোতা জানান, মঙ্গলবার ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের একটি মতবিনিময়সভা ছিল। আমি ওই সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলাম। সভাপতির বক্তব্যে আমি ইউনিয়ন পরিষদ চত্বরে সরকারি উন্মুক্ত কাঁচাবাজার সেডের মধ্যে ওয়াসিম মালিক অবৈধভাবে যে ঘর নির্মাণ করেছে, তা এলাকাবাসীর দাবির মুখে উচ্ছেদ করে ফেলার আহবান জানাই। বর্তমান ইউপি চেয়ারম্যানের ইন্ধনে এই ঘর নির্মাণ করা হয়েছে, সেহেতু আমার বক্তব্যে চেয়ারম্যানের লোকজন ক্ষুদ্ধ হয়ে ওঠে। একপর্যায়ে মতবিনিময় সভা শেষে সন্ধ্যার দিকে পরিষদের পাশে চায়ের দোকানে চা খেতে বসি। ইতোমধ্যে চেয়ারম্যানের লোক বলে খ্যাত মফিজ মাস্টার, রবিউল মেম্বর, ঘর মালিক ওয়াসিম, মহাসিন আনিচ কর্মকারসহ ১০/১২ জনের একটি দল আমাকে ঘিরে ফেলে বেধড়ক মারপিট শুরু করে। এ সময় আমার গায়ের কোর্ট ছিঁড়ে ফেলে, আমার পকেটে থাকা ৫ হাজার ৩শ টাকা, ১টি চশমা কেড়ে নেয় এবং মোবাইল ভেঙে দেয়। আমার চিৎকারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চঞ্চল লোকজন নিয়ে ছুটে আসলে তারা পালিয়ে যায়।

ঘরের মালিক ওয়াসিম মালিকের নিকট মোবাইল করলে তিনি বলেন, তোতার কলার ধরে টানা হেঁচড়া করা হয়েছে। তবে টাকা চশমা কোনটায় আমরা নেয়নি। এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান মাহামুদ চঞ্চলের সাথে কথা বলে জানা যায়, ঘটনাটি সত্য। তবে তিনি সেডের ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বললে নির্বাহী অফিসার তাকে জানিয়েছেন, সরেজমিনে তদন্ত করে তিনি বিষয়টি সমাধান করবেন।

ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টুর মোবাইলে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।