ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

ঝিকরগাছা থেকে চৌগাছায় হেলিকপ্টারে বরযাত্রা

Published : Friday 13-August-2021 23:11:46 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০০:১০:৫১ am

বাবুল আক্তার, চৌগাছা : চিকিৎসক বর হেলিকপ্টারে চড়ে যশোরের চৌগাছায় কনে বাড়িতে আসেন। এতে উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমান।  শুক্রবার দুপুরে হেলিকপ্টার চড়ে বিয়ে করতে আসার দৃশ্য প্রথামবারের মত দেখেন চৌগাছার বাসিন্দারা।
বর যশোরের ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামের আনোয়ার হেসেনের ছেলে এবং আদ-দ্বীন সখিনা মেডিকেল কলেজের চিকিৎসক মুজাহিদ হোসেন। মুজাহিদ আদ-দ্বীন মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ডা. মহিউদ্দীন আহমেদের শ্যালক।
উভয় পরিবারের সম্মতিতে বিয়ে ঠিক হয় একই জেলার চৌগাছা উপজেলার সিংহঝুলি গ্রামের ঠিকাদার রফিকুল ইসলাম মুকুলের মেয়ে তাসমিয়ার সঙ্গে। কনে তাসমিয়া আদ-দ্বীন সখিনা মেডিকেল কলেজে ইন্টার্ন চিকিৎসক এবং চৌগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুর রহিম মল্লিকের নাতি।
শুক্রবার ছিল বিয়ের দিন। আগে থেকেই জল্পনা-কল্পনা চলছিল, বর হেলিকপ্টারে চড়ে আসবেন। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুপুর  ১২ দিকে হেলিকপ্টারে চড়ে বর বিয়ে বাড়িতে আসেন।
কনে পক্ষের লোকজন পাতিবিলা স্কুল মাঠে হেলিপ্যাড নির্মাণ করে হেলিকপ্টার নামার ব্যবস্থা করেন। গ্রামের শত-শত মানুষ ব্যাপক উৎসাহে সেখানে ভিড় জমান। বর হেলিকপ্টার থেকে নামার আগেই প্রস্তুত ছিল বরকে বহন করতে আসা একটি গাড়ি। পরে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বরকে কনের বাড়িতে পৌঁছান।
বর মুজাহিদ বলেন, বিয়ে হবে তো একবারই। তাই তিনি বিবাহ অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে যাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করছেন।