ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

অভয়নগরের একশ’ পরিবার পেলো প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

Published : Friday 13-August-2021 23:05:57 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৪:৩২:২৬ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি : ৩৩৩ নম্বরে ফোন করে করোনায় ক্ষতিগ্রস্ত অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর এলাকার একশ’ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা। শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ মানবিক সহায়তা প্রদান করা হয়।  
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (ট্যাগ অফিসার) ফারুক হুসাইন সাগর, প্রকল্প বাস্তবায়ন অফিসের কার্যসহকারী জয়নাল আবেদীন, অফিস সহায়ক এস এম মাসুম, আনসার ভিডিপি সদস্য নাহিদ হোসেন, আল-আমিনসহ সাংবাদিকবৃন্দ।  
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রিজিবুল ইসলাম জানান, অভয়নগরে ২০২১-২২ অর্থ বছরে করোনায় ক্ষতিগ্রস্ত একশ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। জনপ্রতি ১০ কেজি চাল, ৫ কেজি আটা, ২ লিটার তেল, ১ কেজি ডাল ও ১ কেজি লবণ বিতরণ করা হয়েছে। এর আগে ২০২০-২১ অর্থ বছরে উপজেলা ও পৌর এলাকার ৭৫০টি পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।   
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান অব্যাহত রাখা হয়েছে। খাদ্য সংকটে থাকা এমন পরিবার ৩৩৩ নম্বরে যোগাযোগ করলে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেতে পারেন বলে তিনি নিশ্চিত করেন।



আরও খবর