ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ইটভাটার ট্রাকের ধাক্কায় সাংবাদিক ফিরোজ নিহত

Published : Friday 19-March-2021 22:04:18 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:৩৭:০৩ pm

সাতক্ষীরা ও কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়ায় সাতক্ষীরা-যশোর মহাসড়কে ইটভাটার মাটি বহনকারী ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে সাংবাদিক ইসমাইল হোসেন ওরফে ফিরোজ জোয়ার্দার (৩২)  নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এঘটনা ঘটে।
ওই সময় ফিরোজ আহত হলে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফিরোজ জোয়ার্দার কলারোয়া উপজেলার গদোখালির আক্তার হোসেনের ছেলে এবং একটি অনলাইন নিউজ পোর্টালের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি কলারোয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ছিলেন।
সাতক্ষীরা সদর থানার সহকারী পুলিশ পরিদর্শক মেহেদি হাসান জানান, ঘটনাস্থল থেকে মাটি বহনকারী ঘাতক ট্রলি জব্দ করা হয়েছে। চালককে আটক করতে পুলিশের একটি দল কাজ করছে।
সাংবাদিক ইসমাইল হোসেন ওরফে ফিরোজ জোয়ার্দার এর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কলারোয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। তারা হলেন প্রেসক্লাবের সভাপতি শিক্ষক  দীপক শেঠ, সহ-সভাপতি হাসান মাসুদ পলাশ ও প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ এম এ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, প্রচার সম্পাদক আকবর আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, সদস্য মাস্টার সাইফুল ইসলাম, শেখ শাহাজাহান  আলি শাহিন, তরিকুল ইসলাম, রাজু রায়হান, মিয়া ফারুক হোসেন স্বপন, ওহাবুজ্জামান মন্টু প্রমুখ।



আরও খবর