ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৪ মে , ২০২১ ● ৩১ বৈশাখ ১৪২৮

‘মামুন হত্যার প্রতিশোধ নিতেই খুন করা হয় ইউপি সদস্য নুর আলীকে’

Published : Sunday 11-April-2021 21:30:05 pm
এখন সময়: শুক্রবার, ১৪ মে , ২০২১ ১৩:৪৬:৪৯ pm

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগরে আল মামুন আকুঞ্জি হত্যার প্রতিশোধ হিসেবে গুলি করে হত্যা করা হয় ইউপি সদস্য নুর আলীকে। নুর আলী হত্যা মামলার আটক আরমান রোববার আদালতে ১৪৬ ধারায় বিচারকের কাছে দেয়া জবানবন্দিতে এ তথ্য জানিয়েছে। আরমান অভয়নগর উপজেলার শুভরাড়া গ্রামের নুর মোহাম্মদ মিঠুর ছেলে। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা গত ১০ এপ্রিল রাতে বাগেরহাট থেকে আরমানকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার এসআই ইকবাল মাহমুদ জানিয়েছেন, বেশ কয়েক মাস আগে অভয়নগরে আল মামুন আকুঞ্জি খুন হয়। এই খুনের পেছনে ইন্ধনদাতা হিসেবে ইউপি মেম্বার নুর আলী জড়িত থাকার কথা সন্দেহ করে আরমানসহ অন্যান্যরা। এ কারণে নুর আলীকে খুন করার পরিকল্পনা করে এবং পরিকল্পনা মাফিক ৭ মার্চ নুর আলী তার ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে তাকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় পিতাপুত্র দুইজনই গুলিবিদ্ধ হয়। ঘটনার সময় আরমান সর্টগান দিয়ে গুলি করে। নুর আলী রাস্তায় পড়ে গেলে সর্টগানের বাট দিয়ে মাথা থেতলে করে দেয় এবং এক প্রকার মৃত্যু নিশ্চিত হলে তারা পালিয়ে যায়।

রোববার আরমানকে আদালতে হাজির করা হলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইনের কাছে সে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়।



আরও খবর