ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

সড়ক দুর্ঘটনায় বাগেরহাট ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রিদু নিহত

Published : Saturday 11-September-2021 22:11:24 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২০:১২:৩১ pm

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদওয়ান-উল ইসলাম রিদু (৩৮) শনিবার সকাল ৬টার দিকে বাগেরহাট-খুলনা পুরাতন সড়কের বাদামতলা এলাকায় গম বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছেন। এ ঘটনায় বাগেরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, শনিবার সকালে ডিপার্টমেন্টাল স্টোরের জন্য যাত্রাপুর এলাকায় মোটরসাইকেল যোগে কলা কিনতে যাচ্ছিলেন ক্রিকেটার রিদু। বাদামতলা এলাকায় পৌঁছালে গম বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে রিদু গুরুতর আহত হন। এসময় গম বোঝাই ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা  আহত ক্রিকেটার রিদুকে হাসপাতালের চিকিৎসকরা কিছুক্ষণ পর তাকে মৃত ঘোষণা করেন।

রিদুর মৃত্যুতে বাগেরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বাগেরহাট সদর থানার (ওসি) কে এম আজিজুল ইসলাম। রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘ দিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, পারটেক্স ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন। অত্যন্ত বিনয়ী ও প্রতিভাবান ক্রিকেটার শহরের দশানী সার্কিট হাউস মোড়ে  একটি ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনা করে আসছিল। রিদুর এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক ছিলেন।

বাগেরহাট জেলা দলের ক্রিকেট কোচ শংকর পাল জানান, সকাল ৬টার দিকে ক্রিকেটার রিদু মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান। তিনি বলেন রিদু ছিলেন তার সকল ক্রিকেটারের মধ্যে অন্যতম। বাগেরহাট ক্রিকেটার্স ক্লাবের হয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে জেলা পর্যায়ের রিদু ব্যাপক পরিচিতি পায়। পরে উন্মোচন ক্লাবে এবং ঢাকার বাংলাদেশ বয়েজ, সর্বশেষ পারটেক্স ক্লাবের ক্রিকেটার ছিলেন রিদু।

বাগেরহাট জেলা দলের সাবেক এই ক্রিকেটার রেদওয়ান-উল ইসলাম রিদুর মৃত্যুর খবর শুনে ক্রীড়াঙ্গণ ও তার সতীর্থরা হাসপাতাল মর্গে ছুটে যান। তার মৃত্যুতে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ সকল কর্মকর্তাবৃন্দ শোক প্রকাশ করে বলেছেন, জেলা ক্রিকেট দলের সাবেক অধনায়ক রিদু অত্যন্ত পরিছন্ন খেলোয়াড় ছিলেন। তার মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভুমিকা ছিল প্রশংসনীয়। বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন।



আরও খবর