ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

স্বামী মৃত্যুর ১৪ দিন পরেও জানেনা স্ত্রী

Published : Tuesday 13-July-2021 21:15:04 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:২৫:৪১ am

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় ব্যবসায়ী বাদল কর্মকার মারা যাওয়ার পর ১৪ দিন অতিবাহিত হলেও তার শিশু পুত্র ও স্ত্রী সীমা কর্মকার বিষয়টি জানেন না । মা ছেলে উভয়ই অপেক্ষায় রয়েছেন  করোনায় আক্রান্ত বাদল সুস্থ হলেই বাড়ি আসবেন।

স্থানীয়দের সুত্র জানায়, জুন মাসে বাদল কর্মকারসহ তার পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয় এবং গত ২৪ জুন শরণখোলা উপজেলা হাসপাতালে করোনা পরীক্ষা করান।

র‌্যাপিট এন্টিজেন্ট নমুনা পরীক্ষায় বাদলের নেগেটিভ এবং তার স্ত্রী সন্তানের পজিটিভ রিপোর্ট আসে। পরবর্তীতে বাসায় বাদলের অবস্থার অবনতি ঘটতে থাকে। খবর পেয়ে তার শ্বশুর বাড়ির লোকজন টেষ্টের একদিন পর অ্যাম্বুলেন্স  যোগে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে করোনা পরীক্ষায় তার পজিটিভ রিপোর্ট আসে। এক পর্যায়ে ওই হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ জুন বাদল মারা যায় এবং তাকে বরিশাল মহাশ্মশানে সৎকার করা হয়। বাদলের  শ্যালক  বলেন, তার বোন সীমা কর্মকার ও ভাগ্নে সুর্য্য কর্মকারের করোনা পজিটিভ থাকার কারণে তাদের এখনো বাদলের মৃত্যুর  বিষয়টি জানানো হয়নি। সম্প্রতি মা-ছেলের পুনরায় করোনার নমুনা পরীক্ষা  জন্য দেয়া হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসলে তবে মৃত্যুর বিষয়টি তাদেরকে জানানো হবে।

শরণখোলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন  বলেন, র‌্যাপিট এন্টিজেন্ট টেস্টের রিপোর্ট ৬০ ভাগ সঠিক পাওয়া যায়। যার কারণে বাদল কর্মকারের রিপোর্ট  প্রথমে পজিটিভ আসেনি কিন্তু পরে পিসিআর টেস্টে পজিটিভ আসে।



সর্বশেষ সংবাদ
আরও খবর