ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-মা ও ছেলের বিরুদ্ধে মামলা

Published : Sunday 12-September-2021 21:48:44 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৪:১০:১০ pm

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্কুল ছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগে একই পরিবারের তিনজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনার ২৬ দিন পর রোববার রাতে অপহৃত স্কুল ছাত্রীর মামা যশোর শহরতলীর বিরামপুর গ্রামের আব্দুল মোক্তাদের মামলাটি করেন।

আসামিরা হলো, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চর কামালপুর গ্রামের বাদল মিয়া, স্ত্রী দোলেনা বেগম এবং ছেলে জহুরুল ইসলাম।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, তার ভগ্নিপতির বাড়ি ঝিনাইদহ সদরের গোবিন্দপুর গ্রামে। তার ভাগ্নি ঝিনাইদহের একটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে তার ভাগ্নিকে আসামি জহুরুল ইসলাম বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছিল। সে কারণে ভাগ্নিকে তার বাড়ি যশোরের বিরামপুর গ্রামে এনে রাখেন। সেখানেও আসামি জহুরুল তার ভাগ্নিকে একই ভাবে উত্যক্ত করে। গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৩টার দিকে আসামিরা কৌশলে বাদীর বাড়িতে এসে তার ভাগ্নিকে কথা আছে বলে রাস্তায় ডেকে নেয়। এরপর সেখান থেকে তাকে অপহরণ করে অন্য কোথাও নিয়ে চলে গেছে। পরে খবর পেয়ে তিনি আসামিদের সাথে যোগাযোগ করেন। তারা তার ভাগ্নিকে ফেরৎ দিতে চেয়েও তালবাহানা শুরু করে। তার ধারণা, অসৎ কোনো উদ্দেশ্যে তার ভাগ্নিকে আসামিরা অপহরণ করে কোথাও আটক করে রেখেছে। শেষ পর্যন্ত আসামিরা তার ভাগ্নিকে ভারতে পাচার করাসহ যে কোনো বড় ধরণের ক্ষতি করতে পারে বলে থানায় এই মামলা করেছেন।

 



আরও খবর