ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

সাংবাদিকদের পাশে আছি, আগামীতেও থাকবো: মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী

Published : Tuesday 14-September-2021 21:41:02 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৮:২২:০৩ pm

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বলেছেন, আমার দীর্ঘদিন রাজনীতি করা স্বার্থক হয়েছে। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। প্রার্থী করার কারণেই আমি চাওয়ার চেয়ে পেয়েছি বেশি। আমার ভালবাসার জায়গা রক্ষা করতে সক্ষম হয়েছি।

প্রেসক্লাব যশোরে গতকাল সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। তিনি বলেন রাজনীতি ও সাংবাদিকতা একে অপরের সাথে সম্পৃক্ত।  সাংবাদিক বাদ দিয়ে রাজনীতিতে সুনাম, সফলতা  আসে না। আমি সব সময় সাংবাদিকদের পাশে আছি, আগামীতেও থাকবো। সবসময় তাদের সহযোগিতায় এগিয়ে আসবো।

প্রেসক্লাব যশোরের সভাপতি  জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের নবনির্বাচিত সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ কচি, ত্রাণ সম্পাদক সুখেন মজুমদার, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পদক মঈনুদ্দিন মিঠু, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদফতর সম্পাদক শফিকুল আলম পারভেজ, শহর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান মিলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সাবেক সহসভাপতি জাবের হোসেন জাহিদসহ নেতৃবৃন্দ।