ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

ষড়যন্ত্রকারীরা এখনও থেমে নেই : এমপি চঞ্চল

Published : Monday 30-August-2021 21:03:23 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২০:০৭:২৯ pm

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ষড়যন্ত্রকারীরা জাতির জনককে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি। তারা এখনও এদেশের মাটিতে একের পর এক ষড়যন্ত্র করে চলেছে। সেই পরাজিত শক্তিরা আবার ২১ আগস্টের ইতিহাসের বর্বরোচিত গ্রেণেড হামলা চালিয়ে জাতির জনকের কন্যা আমাদের প্রিয় নেত্রীকে হত্যার চেষ্টা করে।

তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশকে স্বাধীন করেছে, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য দিনরাত কাজ করে চলেছেন।

সোমবার বিকেলে ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শ্যামকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকীর আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

নাটিমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিহির রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, নাটিমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা জেলা পরিষদ সদস্য খবির উদ্দীন, যুবলীগ নেতা আব্বাস উদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আশাবুল আরাফ শিমুল প্রমুখ। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 



আরও খবর