ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

শৈলকুপায় আধিপত্য নিয়ে একজনকে কুপিয়ে হত্যা

Published : Monday 26-July-2021 21:34:47 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৬:৪৬:৪৩ am

মাসুদুজ্জামান লিটন, শৈলকুপা (ঝিনাইদহ) : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে উকিল মৃধা (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আরো একজন আহত হয়ে শৈলকুপা হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত উকিল মৃধা ওই গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে।

নিহতের স্ত্রী মনোহরপুর ইউনিয়নের ইউপি সদস্য তানিয়া খাতুন জানায়, মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল মোল্লার কর্মী সমর্থকদের মাঝে আধিপাত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে মারামারিতে ২ জন আহত হয়। এ নিয়ে রোববার সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি সালিশী বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় সেখান থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল উকিল মৃধা ও তার সহযোগী মুসা মোল্লা (৩৭)। পথে গ্রামের উত্তরপাড়ায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উকিল মৃধাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষের জরুরি বিভাগের চিকিৎসক কিশোর কুমার সাহা বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।