ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

শার্শার হাতেম আলী হত্যা মামলায় আটক দুইজনের স্বীকারোক্তি

Published : Thursday 19-August-2021 22:13:32 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ১০:৫৬:১৩ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শার লাউতাড়া গ্রামের হাতেম আলী সরদার হত্যা মামলার আসামি দুই ভাইকে আটক করেছে ডিবি পুলিশ। আটকৃতরা হলো, লাউতাড়া গ্রামের মৃত মশিয়ার সরদারের দুই ছেলে বাবলু সরদার  ও জাহাঙ্গীর সরদার।

বুধবার দিবাগত রাতে সদরের বলরামপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার আটক দুইজনকে আদালতে সোপর্দ করা হলে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক আসামিদের জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ আগস্ট দুপুরে হাতেম আলী সরদারের বড়ভাই জহুর সরদারের সাথে আসামি বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদারের বাড়ির রাস্তা দিয়ে চলাচলের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর বিকেল ৩টার দিকে সৃষ্ট বিরোধের বিষয়ে আলোচনার কথা বলে আসামিরা হাতেম আলী সরদারকে রাস্তায় ডেকে নিয়ে যায়। সেখানে হাতেম আলী সরদার গেলে আলোচনার এক পর্যায়ে আসামিদের সাথে আবাও কথা কাটাকাটি হয়। এ সময় আসামিরা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে হাতেম আলী সরদার গুরুতর আহত হয়। আহত হাতেম আলীকে স্বজনরা উদ্ধার করে প্রথমে যশোর পরে ঢাকায় ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায়  ১৫ আগস্ট দুপুরে মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী আসমা খাতুন শার্শা থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানিয়েছেন, মামলাটি প্রথমে শার্শা থানা পুলিশ পরে ডিবি পুলিশের কাছে তদন্তের দায়িত্ব দেয়া হয়। এরপর তথ্য প্রযুক্তির সাহায্যে আসামি বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদারের অবস্থান শনাক্ত করে বুধবার দিবাগত গভীর রাতে ডিবির ওসি রুপন কুমার সরকারের নেতৃত্বে সদরের বলরামপুর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা। বৃহস্পতিবার আটক আসামিদের আদালতে সোপর্দ করা হলে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।