ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

শরণখোলায় শিক্ষকের মুক্তির দাবিতে মানববন্ধন

Published : Thursday 17-June-2021 21:02:23 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:০৬:০০ am

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারসহ এক স্কুল শিক্ষককে নিঃশর্ত মুক্তির দাবিতে বাগেরহাটের শরণখোলায় মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা এলাকার ৪৭ নম্বর শরনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকসহ স্থানীয় বাসিন্দাদের আয়োজনে বৃহস্পতিবার সকালে এ মানববন্ধনের আয়োজন করা হয়।   

সংশ্লিষ্টরা জানায়, উপজেলার চালিতাবুনিয়া এলাকার বাসিন্দা আ. কাদের হাওলাদারের ছেলে ও ৪৭ নম্বর শরনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের (৪৫) বিরুদ্ধে এক শিশুকে যৌন হয়রানির অভিযোগে সোনাতলা (মড়েল বাজার) এলাকার বাসিন্দা কালাম হোসেন বয়াতী (৩৮) বাদী হয়ে শরণখোলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় পুলিশ শহিদুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

শিক্ষক নেতা বেলায়েত হোসেনের সঞ্চালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাকারিয়া হোসাইন, স্থানীয় বাসিন্দা প্রভাষক আ. বারেক শরীফ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ-আলম, মো. আ. ছাত্তার, ম্যানেজিং কমিটির সদস্য প্রভাষক মো. নাছরুল্লাহ, সাবেক ইউপি সদস্য মো. শাহ জাহান আলী মাতুব্বর, সাবেক প্রধান শিক্ষক মো. রুস্তুম আলী, ম্যানেজিং কমিটির সাবেক (সভাপতি) আসলাম খানসহ স্থানীয়  অনেক বাসিন্দা। এ সময়  ক্ষুদ্ধ  অভিভাবকরা অনতিবিলম্বে শিক্ষক শহিদুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রতাহারসহ তার নিঃশর্ত মুক্তির দাবি করে বলেন, মামলার বাদী কামাল বয়াতী একজন মামলাবাজ লোক। তার নামে একাধিক মামলা রয়েছে। মানুষের ক্ষতি করায় তার পেশা। শিক্ষক শহিদুলের কাছে মোটা অংকের টাকা দাবি করে তা না পেয়ে একটি চক্র তাকে এমন কাল্পনিক মামলায় ফাঁসিয়েছেন।