ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

শরণখোলায় চায়না প্রকল্পের শ্রমিকের রহস্যজনক মৃত্যু

Published : Thursday 29-April-2021 21:32:32 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:২৩:৪৮ am

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় ৩৫/১পোল্ডারের বেড়িবাঁধের কাজে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না প্রকল্পের সিসি ব্লকের কারখানায়  ট্রাক ড্রাইভার সমুজ মৃধার রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে কারখানা সংশ্লিষ্ট এলাকার বাসিন্দা আ. রশিদ আকনের ছেলে  ও ওই প্রকল্পের ড্রাইভার শহিদুল ইসলাম (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। নিহত সবুজ মৃধা শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামের নওয়াব হোসেন মধুর ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে শরণখোলা থনা পুলিশ বলেশ্বর নদীর তীরবর্তী উপজেলার চাল রায়েন্দা এলাকার চায়না প্রকল্পের কারখানার ভিতর থেকে সবুজ মৃধা(৩০) এর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছেন। তবে, তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্র জানায়, প্রতি দিনের ন্যায় কাজ করার উদ্দেশ্যে ড্রাইভার সবুজ চায়নার সিসি ব্লক প্রকল্পে যায়। বৃহস্পতিবার সকাল দশটার দিকে প্রকল্পের (ফোরক্লিব) ড্রাইভার শহিদুল ইসলাম এলাকাবাসীকে জানায়, ড্রাইভার সবুজ ট্রাক চাপায় মারা গেছে। পরে এলাকাবাসী বিষয়টি থানা পুলিশকে  অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে সবুজের মরহেদ উদ্ধার করেন এবং বিষয়টি রহস্য হওয়ায় শহিদুলকে আটক করেন।

অপরদিকে, নিহত সবুজের চাচা আ. সবুর মৃধা ও বকুলতলা ওয়ার্ডের ইউপি দেলোয়ার হোসেন খলিল জানায়, শহিদুলের সাথে সবুজের পূবের্র  বিরোধ ছিল । ধারনা করা হচ্ছে সেই  শত্রুতার জের ধরে সকালে কারখানা এলাকায় সবুজকে একা পেয়ে সুপরিকল্পিত ভাবে (ফোরক্লিব) মেশিন চাপায় শহিদুল তাকে হত্যা করে লাশ ট্রাকের নিছে ফেলে রাখে। প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে হত্যাকারীর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি।

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, নিহত ওই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে । তবে, তার একটি হাত ও একটি পা-ভাঙ্গাসহ মাথা থেতলানো অবস্থায় পাওয়া গেছে। বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া  কোন রহস্য আছে কি না তা ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে এবং ড্রাইভার শহিদুলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে  আনা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর