ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

রাজগঞ্জে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন

Published : Sunday 25-July-2021 21:08:15 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২৩:১০:১০ pm

জসিম উদ্দিন, রাজগঞ্জ : মণিরামপুর উপজেলার রাজগঞ্জে এবিএস ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ  কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে রাজগঞ্জ বাজারের পুলেরহাট সড়কে ইসলামী ব্যাংকের নিচে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, এবিএস ফাউন্ডেশনের পরিচালক আব্দুল হক তুহিন, রাজগঞ্জ বাজারের ব্যবসায়ী ভীম কুমার সাধু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির নেতা আব্দুল আজিজ, রাজগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক জসিম উদ্দিন, সদস্য হেলাল উদ্দিন, শ্রমিক নেতা আকরাম হোসেন, সামছুর রহমান, টিএনটি কর্মকর্তা শাহাদুজ্জামান প্রমুখ।

অক্সিজেন বিতরণ কার্যক্রমের সার্বিক সহযোগিতা করেছে খুলনা অক্সিজেন ব্যাংক  এবং রাজগঞ্জ বাজারে এ বুথে নিয়মিত রোগী দেখছেন রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা.  জি.এম আবু তৌহিদ ও স্বাস্থ্যকর্মী রোকনুজ্জামান বাবুল।

এবিএস ফাউন্ডেশনের পরিচালক আব্দুল হক তুহিন বলেন, বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অত্যন্ত জরুরি। করোনা মহামারিতে এবিএস ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম জীবন বাঁচাতে প্রাথমিকভাবে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ০১৭১১-২৮৫১৪২ নম্বর মোবাইল ফোনে কল দিলেই মুমূর্ষু রোগীর পাশে পৌঁছে যাবে আমাদের অক্সিজেন ও ওষুধ সেবা।



আরও খবর