ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

যশোরে বোমা বানানোর সময় বিস্ফোরণে আহতের মৃত্যু

Published : Wednesday 15-September-2021 21:52:01 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৮:৪২:৫২ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগর নওয়াপাড়ায় বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে গুরুতর আহত কাউন্সিলর প্রার্থীর দেহরক্ষী শফিকুল ইসলাম শপ্পা (৩০) মারা গেছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শামীম আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৩ সেপ্টেম্বর শফিকুল ইসলাম শপ্পা নিজ ঘরের দরজা লাগিয়ে ভেতরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করে।

অভয়নগর থানার পুলিশ জানায়, শপ্পা একজন বোমা তৈরির কারিগর ছিলেন। সে নিজ ঘরে বোমা বানানোর সময় বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এ সময় পরিবারের লোকজন ও স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রেফার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার  মৃত্যু হয়।

পুলিশ জানায়, আহত শপ্পা পৌর এলাকার ইব্রহিম মোল্যার ছেলে। আগামী ২০ সেপ্টেম্বর নওয়াপাড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার আট নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাসের সহযোগী শপ্পা (৩৫) বোমা তৈরি করছিলেন। বিস্ফোরণে তার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমন্ডল, বুক ও দুটি পা মারাত্মকভাবে জখম হয়েছিল।