ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৪ মে , ২০২১ ● ৩১ বৈশাখ ১৪২৮

যশোরে আইন শৃঙ্খলা কমিটির ভার্চুয়ালসভা

Published : Sunday 11-April-2021 21:42:34 pm
এখন সময়: শুক্রবার, ১৪ মে , ২০২১ ১২:২৮:২৮ pm

নিজস্ব প্রতিবেদক : যশোরে গতকাল রোববার ভার্চুয়াল আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতির বক্তব্যে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেছেন রোজার মধ্যে যাতে বাজারে দ্রব্য মূল্যে যাতে বৃদ্ধি না পায় ও ভেজাল কারবারিরা সুযোগ না পায় সে জন্য বাজার মনিটরিং করা করা হবে। মনিটরিং করবে ভোক্তা সংরক্ষণ অধিকার দফতর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাজার কমিটি। কোনো ব্যবসায়ী  যদি এ নিয়মের বাইরে কিছু করে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভার্চুয়াল সভায় বক্তব্য রাখেন যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মোঃ সায়েমুজ্জামান, সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দীন সিকদার, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা শিক্ষা অফিসার এএমসএম আব্দুল খালেকসহ বিভিন্ন কর্মকর্তা।

জেলা প্রশাসক আরো বলেন মসজিদের মুসল্লিদের মাঝে সচেতনা প্রচারণা চালানোর  জন্য ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালককে বলা হয়েছে।

 সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন বলেন যশোর পৌরসভার ওয়ার্ড ও ইউনিয়ন ভিত্তিক কতজন করোনায় আক্রান্ত হচ্ছে সে অনুযায়ী জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করে প্রশাসনের সহযোগিতায় টিম গঠন করে করোনা প্রতিরোধে কাজ করবো।

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন বলেন বাজারে  প্রতিযোগিতার মার্কেটে মূল্য বৃদ্ধি করা যায় না। রোজার মধ্যে ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির কথা ভাবছে না।

 

 



আরও খবর