ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

মোরেলগঞ্জে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধব

Published : Sunday 08-August-2021 21:24:52 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:১২:৫৭ am

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে এক স্কুল শিক্ষকের দায়ের করা মামলা প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার মানববন্ধন শেষে থানাসহ বিভিন্ন দপ্তরে লিখিত দিয়েছেন ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত. দেলোয়ার হোসেনের স্ত্রী হাজেরা বিবি।

উপজেলার জিউধরা ইউনিয়নের ঠাকুরাইনতলা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিক্ষক নাসির হাওলাদার সম্পর্কে স্থানীয়রা বলেন, সাবেক শিবির ক্যাডার বর্তমান আওয়ামী ঘরনার পরিচয়ধারী নাসির হাওলাদার জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তার প্রতিপক্ষের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক একাধিক মামলা দিয়ে হয়রানি করে আসছে। নাসির হাওলাদার নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রী এবং মুক্তিযোদ্ধা মন্ত্রীর কাছের লোক পরিচয় দিয়ে প্রশাসনের ভয় দেখিয়ে  যা খুশি তাই করেছে।

সম্প্রতি একটি তুচ্ছ  ঘটনাকে   কেন্দ্র করে নাসির হাওলাদার তার পিতাকে বাদী করে ওই  এলাকার বিশিষ্ট ব্যক্তি স্থানীয় মসজিদের ইমাম এবং একটি হাইস্কুলের শিক্ষক মাওলানা মো. মোক্তারুজ্জামানকে প্রধান আসামি এবং তার প্রতিপক্ষ আত্বীয়দের আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এলাকাবাসী জানায়, মাওলানা মোক্তারুজ্জামান কোন ঘটনার সাথে জড়িত না থাকলেও অহেতুক হয়রানীর জন্য তাকে এ মামলার প্রধান আসামি করা হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা মোক্তরুজ্জামান,আব্বাস উদ্দিন খান, মুক্তিযোদ্ধা প্রজন্ম ফয়সাল খান প্রমুখ। /

 



আরও খবর