ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মোংলায় ১৭ দিনের সন্তান রেখে স্বামী-স্ত্রী নিখোঁজ

Published : Monday 23-August-2021 21:50:28 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৭:৪৮:৩৭ pm

এরশাদ হোসেন রনি, মোংলা  : ১৭ আগস্ট মঙ্গলবার ১৭দিন বয়সী নবজাতককে রেখে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন মোংলা উপজেলার বুড়িরডাঙ্গার এক দম্পতি। নিখোঁজ দীপ মণ্ডল ও স্ত্রী মিতালী মন্ডল সদ্য ভুমিষ্ট একমাত্র সন্তান বাড়িতে রেখে ডাক্তারের উদ্দেশ্যে বের হয়ে এখনো পর্যন্ত ফিরে আসেনি।

পারিবারিক সূত্রে জানা যায় মঙ্গলবার দ্বীপ এবং মিতালী রামপাল উপজেলার ফয়লা নামক স্থানে সুন্দরবন ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হন কিন্তু সময় মতো তারা বাসায় না ফেরার কারণে তাদের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দেয়া হলে নাম্বার বন্ধ পাওয়া যায়। এরপরে বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় যোগাযোগ করা হলেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

মেয়ের চাচা অরুন মল্লিক জানান রাতের বেলা আমার বেয়াাইন ফোন দিয়ে জানতে চায় তাদের জামাই এবং মেয়ে আমাদের বাড়ি আসছে কিনা তখন আমারা ব্যাপারটা জানতে পারি এবং আমাদের আত্মীয় স্বজনসহ তাদের মোবাইল নাম্বার ও বিভিন্ন হাসপাতালে যোগাযোগ করা হলেও কোথাও কোনো সন্ধান পাইনি। কারো সাথে শত্রুতা আছে কিনা জানতে চাইলে অরুন মল্লিক জানান আমাদের জামাই এবং তাদের ফ্যামিলি খুবই সহজ সরল আমাদের জানা মতে তাদের সাথে কারো কোনো শত্রুতা নেই। তবে জামাই এবং মেয়ে নিখোঁজ হওয়ার ব্যাপারে মোংলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

 এ ব্যাপারে মংলা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান স্বামী-স্ত্রী নিখোঁজের একটি অভিযোগ আমরা পেয়েছি। আমরা তদন্ত করছি খুব শিগগির হয়তো নিখোঁজ হওয়ার  রহস্য উদঘাটন করা সম্ভব হবে।