ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

মাগুরায় যুবলীগের হটলাইন টিমের সদস্য আহত

Published : Tuesday 13-July-2021 21:23:41 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ১১:০৬:১৭ am

মাগুরা প্রতিনিধি: মাগুরায় করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িতে জরুরি অক্সিজেন সিলিন্ডার দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মাগুরা যুবলীগের হটলাইন টিমের সদস্য ইব্রাহিম (৩০ )। মঙ্গলবার সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে ।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান রহমান বলেন, মঙ্গলবার সকালে যুবলীগ হটলাইন টিমের সদস্য ইব্রাহিম মোটরসাইকেল যোগে স্টেডিয়ামপাড়ায় করোনায় আক্রান্ত এক মহিলাকে অক্সিজেন দিয়ে অন্যস্থানে আক্রান্তদের অক্সিজেন সরবরাহের জন্য যাচ্ছিল। পথিমধ্যে মাগুরা ঝিনাইদহ সড়কের জেলা বিদ্যুৎ অফিসের আসলে তার মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় ইব্রাহিম গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

উল্লেখ্য, করোনাকালিন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত মানুষকে সেবার কার্যক্রম চালিয়ে যাচ্ছে যুবলীগ হটলাইন টিমের সদস্যরা। বিশেষ করে করোনায় আক্রান্ত গুরুতর বেশি অসুস্থ রোগীকে এ টিমের সদস্যরা দিন রাত পরিশ্রম করে খাদ্য সামগ্রী, চিকিৎসাসেবা ও জরুরি অক্সিজেন বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছে। এ ঝুঁকিপূর্ণ কাজ করতে গিয়ে হটলাইন টিমের ২ জন সদস্য ইতোমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন সুস্থ হয়েছে অন্য জনের বাড়িতে চিকিৎসা চলছে ।