ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

মাগুরায় বিডিআরের অবসরপ্রাপ্ত হাবিলদার বীর মুক্তিযোদ্ধা গোলাম সরোয়ারের দাফন সম্পন্ন

Published : Sunday 25-July-2021 21:21:44 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৪:৩৪:০৭ am

মাগুরা প্রতিনিধি: মহান মুক্তিযুদ্ধের বীর সৈনিক, বরেণ্য হা-ডু-ডু খেলোয়াড়, দ্বারিয়াপুর ইউনিয়ন মুুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বিডিআরের (বিজিবি) অবসরপ্রাপ্ত হাবিলদার বরইচারা গ্রামের সন্তান গোলাম সরোয়ারের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার সকাল ১০ স্থানীয় বরইচারা ঈদগাহ ময়দানে তাকে গার্ড অব অনার প্রদান ও পরিবারের হাতে জাতীয় পতাকা তুলে দেয়া হয়। এ সময় শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা উল জান্নাহ, বিজিবির পক্ষ থেকে ৫৮ বিজিবির নায়েক সুবেদার মোঃ সোহ্রাব হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর থানার পক্ষ থেকে এসআই জাফর আহম্মেদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের যুগ্ম-আহবায়ক ও জাতীয় ইমাম সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক আমজাদ হোসাইন, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোল্যা নবুয়ত আলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মোঃ সোলায়মান, মহাসচিব শফিকুল ইসলাম বাবু, শ্রীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুমের ছেলে সোহেল জাহাঙ্গীর পান্না জানান, কয়েকদিন আগে স্ট্রোকজণিত কারণে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল ১১ টার দিকে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ৭২ বছর বয়সী বীর মুক্তিযোদ্ধা গোলাম সরোয়ার মৃত্যুকালে স্ত্রী, ৪ পুত্র, ৩ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।



আরও খবর