ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বৃহস্পতিবার, ২৪ জুন , ২০২১ ● ৯ আষাঢ় ১৪২৮

মাগুরায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

Published : Thursday 13-May-2021 13:57:46 pm
এখন সময়: বৃহস্পতিবার, ২৪ জুন , ২০২১ ০০:১৭:০০ am

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নে পারপলিতা গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে গোলাম নবী (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।বুধবার রাতে  পারপলিতা গ্রামের এ ঘটনা ঘটে।
নিহতের ছেলে আকিদুল মোল্ল্যা অভিযোগ করে বলেন, তাদের প্রতিবেশি হাফিজারের সাথে বাড়ির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে কয়েকবার সালিশ মিমাংশা হয়। কিন্তু অভিযুক্ত হাফিজার বিষয়টি না মেনে বাবাকে নানা হুমকি দিয়ে আসছিল। সবশেষ বুধবার সকালে হাফিজারের সাথে  একই বিষয়টি নিয়ে বাগবিতান্ডব হয়। এ সময় হাফিজার  আমার বাবাকে দেখে নিয়েও হুমকি দেয়। এর এক পযায়ে বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির পূব পাশে কাচা রাস্তায তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। রাতে বাড়ির পাশের কাচা রাস্তায় গিয়ে আমার বাবার লাশ সনাক্ত করি।  এ বিষয়ে আমরা মাগুরা সদর থানায়  এজাহার দিয়েছি।
মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, সদর উপজেলার পারপলিতা গ্রামে প্রতিবেশির সাথে জমির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বিরোধকে কেন্দ্র এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতাল মগে পাঠিয়েছি। ময়না তদন্তের পর কৃষকের কিভাবে মৃত্য হয়েছে তা জানা যাবে।



আরও খবর