ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৪ মে , ২০২১ ● ৩১ বৈশাখ ১৪২৮

মাকে মারপিট করায় বাবাকে খুন

Published : Saturday 10-April-2021 14:47:05 pm
এখন সময়: শুক্রবার, ১৪ মে , ২০২১ ১৩:১০:৩১ pm

বিল্লাল হোসেন : যশোরে মাকে মারপিট করার ঘটনায় বাবাকে খুন করেছে ছেলে। শুক্রবার গভীর রাতে দরজার ডাসা দিয়ে মাথায় আঘাতের পর শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। নিহত সরোয়ার হোসেন (৪৫) সদর উপজেলার বসুন্দিয়া গ্রামের  মৃত সৈয়দ আমজাদ আলীর ছেলে৷ তার মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। রাতেই পালিয়ে গেছে হত্যাকারী জসিম উদ্দিন ওরফে নয়ন।

নিহতের বোন মনজিলা বেগম জানিয়েছেন, গভীররাতে সরোয়ার হোসেন ও স্ত্রী হাসিনা বেগমের মধ্যে গোলযোগ হয়। তখন সরোয়ার ক্ষুব্ধ হয়ে হাসিনাকে মারপিট করে। মায়ের চিৎকারে ছুটে আসে ছেলে জসিম উদ্দিন ওরফে নয়ন। এ সময় সে ঘরের দরজার তালের ডাসা দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। প্রতিবেশীরা সরোয়ারকে

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হওয়ায় সার্জারি বিভাগের চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে মারা যান সরোয়ার।  স্বজনেরা মৃতদেহ নিজ বাড়িতে নিয়ে যান। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

যশোর কোতয়ালি মডেল থানার এসআই  জাকির হোসেন জানান, ঘটনার পর থেকে নিহতের ছেলে জসিম ওরফে নয়ন পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছ। শনিবার দুপুর পর্যন্ত  নিহতের পরিবার মামলা করেননি।



আরও খবর