ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

মহেশপুর সীমান্তে নারী পুরুষসহ আটক ১৫

Published : Saturday 21-August-2021 21:49:29 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৫:৫৬:২১ am

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরের বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাই পথে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার ও আসার পথে সীমান্ত এলাকা থেকে বিজিবি’র সদস্যরা ১৫ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে  ৫ জন নারী ও ১০ জন পুরুষ রয়েছে।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত মহেশপুরের যাদবপুর সীমান্ত এলাকার গোপালপুর গ্রামের মাঠ থেকে নড়াইল জেলার বাঘডাঙ্গা গ্রামের মিলন মোল্লা (২৪),তার স্ত্রী বন্যা আক্তার (১৯),একই গ্রামের আকাশ মোল্লা (২৬),তার স্ত্রী জেবুন্নেছা খানম (২৪), পান্না খানম (২৫),একই জেলার দাড়িয়াঘাটা গ্রামের ইছানুর শেখ (২৮),শরিয়তপুর জেলার চরধিপুর গ্রামের ফয়সাল সরদারকে (২৬) আটক করে।

একই সময় মাঠিলা বিজিবি ক্যাস্পের সদস্যরা জলুলী বাজার থেকে নড়াইল জেলার বীরগ্রামের সুজিত বিশ্বাস (৪০), আগদিয়া গ্রামের টিংক অধিকারী (২৩), যশোর জেলার বাঘডাঙ্গা গ্রামের বিন্দাবন বিশ্বাসকে (২৫) আটক করে। একই সময় শ্যামকুড় বিজিবি ক্যাম্পের সদস্যরা একাশিপাড়ার ইটভাটার কাছ থেকে মাদারীপুর জেলার শশিকর গ্রামের মনিকা রায় (৩৫),সৈকত রায় (১৬),গোপালগঞ্জ জেলার গোপালপুর গ্রামের গৌরাঙ্গ মন্ডল (২১),সৌরভ বৈরাগী (২২) ও প্রিয়াংগা রায়কে (১৭) আটক করে।

পরে আটককৃতদেরকে মহেশপুর থানায় সোপর্দ করে বিজিবির সদস্যরা। এ ঘটনায় মহেশপুর থানায় পৃথক তিনটি মামলা হয়েছে।



আরও খবর