ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মহেশপুরে মুরগি ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

Published : Wednesday 25-August-2021 20:49:35 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২০:০৩:৪৪ pm

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর: বাজার থেকে রাতে বাড়ি ফেরার সময় মুরগি ব্যবসায়ী শাহ আলমকে (৩৫) কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। এলাকাবাসী গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত বর্তী শ্যামকুড় ইউনিয়নের আনছার মোড় নামক স্থানে।

এলাকাবাসী জানান, মোবাইল ফোনের একটি ছবি নিয়ে শ্যামকুড় গ্রামের মুরগি ব্যবসায়ী শাহ আলমের সাথে একই গ্রামের ইমান আলীর ছেলে ব্যবসায়ী ছেলেদের বিরোধ সৃষ্টি হয়। বিরোধের সৃষ্টির জের ধরে সোমবার রাতে পোল্ট্রি ব্যবসায়ী শাহ আলম মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার সময় আনছার মোড় নামক স্থানের বাঁশবাগানের নিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়।

আহত শাহ আলম জানান, মোবাইল ফোনের একটি ছবি নিয়ে ইমান আলীর ছেলে সাদ্দাম,সুমন ও লান্টুর সাথে বিরোধ সৃষ্টি হয়। পরে আমি বাড়ী ফেরার সময় আমাকে রাস্তা থেকে ধরে নিয়ে সাদ্দাম,সুমন,লান্টু,তৌফিকসহ আরো ২/৩ জন আমাকে মেরে ফেলার চেষ্টা করে। এসময় একটি ট্রাক ওই রাস্তা দিয়ে যাওয়ার কারনে তারা আমাকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় আহত শাহ আলম নিজে বাদি হয়ে সাদ্দাম,সুমন,লান্টু,তৌফিকসহ অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন। 

তবে মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।



আরও খবর