ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও পৌর জাতীয় পাটির সভাপতি আলমের মৃত্যু

Published : Sunday 25-July-2021 21:22:35 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:০৩:০৬ am

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : রণাঙ্গনের সৈনিক ও ঝিনাইদহের মহেশপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গতকাল রোববার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

এদিকে একই সময় মহেশপুর পৌর জাতীয় পাটির সভাপতি খন্দোকার আব্দুল কাদের আলম (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে যশোরে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার রাত ৯টায় কাজিপাড়া-মোল্লাপাড়া ঈদগা ময়দানে খন্দোকার আব্দুল কাদের আলমের যানাজা শেষে মহেশপুর গোরস্থানে দাফন করা হয়।

অপর দিকে রণাঙ্গনের সৈনিক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্যারকে আজ সোমবার সকাল ৮টায় গার্ড অব অনার ও জানাজা শেষে দাফন করা হবে।

এদিকে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও পৌর জাতীয় পাটির সভাপতি আব্দুল কাদের আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ^তী শীল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক গাজি, যুদ্ধকালিন কমান্ডার ফয়জুর রহমান চৌধুরী, সাংবাদিক আবুল হোসেন লিটন, অসীম মোদক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতাসুজ্জামান লিটন, পৌর মেয়র আব্দুর রশিদ খান, প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর রুহুল আমিন মিন্টু, শ্যাপাপদ হালদার, পৌর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি আব্দুস সাত্তার,ডেপুটি কমান্ডার রবিউল আওয়াল,বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ,ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. আতাউর রহমান,জেলা পরিষদের সদস্য শেখ হাসেম আলী,এম এ আসাদ,উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আবু হানিফ সরকার,আশাবুল আরাফ শিমুল পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর কবির,উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান বিপাশ,সাধারণ সম্পাদক রুবেল খান,সাংবাদিক শামীম খান,আশরাফুল আলম,আব্দুর রহিম,আব্দুস সেলিম,মহেশপুর বনিক কল্যাণ সমিতির সভাপতি ফশিয়ার রহমান,সাধারণ সম্পাদক আফাজউদ্দীন পরাগ, সহসভাপতি জাহাঙ্গীর আলম, ডা. আজাদ রহমান প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরও খবর