ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ● ২ আশ্বিন ১৪২৮

মণিরামপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আটক সবুজের স্বীকার

Published : Sunday 01-August-2021 21:39:01 pm
এখন সময়: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ১২:২৯:৪৪ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের মণিরামপুরের খাটুয়াডাঙ্গা গ্রামের স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় আটক সবুজ গাজী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে উল্লেখ করেছে ওই ছাত্রীর সাথে পোড়াডাঙ্গা গ্রামের ইয়াসিনের প্রেম ছিল। প্রেমের সম্পর্ক ধরে ইয়াসিন তাকে বিয়ে করবে বলে বাড়িতে নিয়ে এসেছিল।

রোববার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামুনুর রহমান আসামির এ জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। সবুজ গাজী পোড়াডাঙ্গা গ্রামের ছাত্তার গাজীর ছেলে।

সবুজ গাজী জানিয়েছে, সে পেশায় রং মিস্ত্রী। গত ২৭ জুলাই কাজ শেষে বাড়ি ফিরে দেখে তার বন্ধু ইয়াসিন ১৭ বার মোবাইলে কল করেছে। এরমধ্যে ইয়াসিন তাকে ফোন করে জরুরি দেখা করতে বলে। এরপর এনামুলের দোকানের সামনে দেখা হলে কথা আছে বলে কালীমন্দিরের সামনে নিয়ে যায়। সেখানে গিয়ে ওই স্কুল ছাত্রীকে অন্ধকারে ব্যাগ হাতে দাঁড়িয়ে থাকতে দেখে। এরপর ইয়াসিন তাকে সাথে নিয়ে তাদের বাড়িতে যায়। এরপর সে বাড়িতে ফিরে আসে।

মামলার অভিযোগে জানা গেছে, গত ২৭ জুলাই ওই ছাত্রীকে সবুজের সহযোগিতায় বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে যায় ইয়াসিন। রাতে তার ঘরে আটকে ধর্ষণ করে পরদিন বিয়ে করবে না বলে বাড়ি থেকে বের করে দেয়। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ওই ছাত্রীকে উদ্ধার করে তার স্বজনেরা। এ ব্যাপারে ওই ছাত্রীর মা ইয়াসিন ও সবুজকে আসামি করে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মণিরামপুর থানায় মামলা করেন। মামলার অভিযোগের ভিত্তিতে সবুজকে আটক করে রোববার আদালতে সোপর্দ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সবুজ আদালতে ওই জবানবন্দি দিয়েছে।



আরও খবর