ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মণিরামপুরে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা

Published : Tuesday 17-August-2021 21:27:33 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২২:১৫:০৯ pm

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে আওয়ামী লীগের উদ্যোগে ১৭ আগস্ট দেশব্যাপী মৌলবাদী ও জঙ্গি কর্তৃক সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এবং যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের  সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, এরশাদ আলী, মশিউর রহমান, আব্দুল হামিদ, মনিরুজ্জামান মনি, মাস্টার জহুর আহমেদ, শেখর চন্দ্র, বিপদ ভঞ্জন পাঁড়ে, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন মেল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, পৌর কাউন্সিলর বাবুলাল চোধুরী, সুমন দাসসহ উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকেরা।

আলোচনা সভা শেষে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলায় নিহতদের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করে আওয়ামী লীগ নেতা হাসান সরোয়ার। 

অপরদিকে এদিন সকালে দিবসটিতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের সভাপতিত্বে আলাদাভাবে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরও খবর