ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

মণিরামপুরে পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে যুবকের আত্মহত্যা

Published : Saturday 04-September-2021 21:16:06 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:৪০:৪৩ am

নূরুল হক, মণিরামপুর : মণিরামপুরে পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে ক্ষোভে আরিফ হোসেন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার সকালে পুলিশ বাড়ির পাশে একটি কাঠাল গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আরিফ হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমান ওরফে কিনোর ছেলে। আরিফ পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন। এ ঘটনায় আরিফের মা আসমা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ফেদাইপুর গ্রামের সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমান কিনোর তিন ছেলের মধ্যে আরিফ হোসেন বড়। আরিফ গোপালপুর বাজারে তার চাচা ইলেকট্রিক ব্যবসায়ী ইদ্রিস আলীর দোকানে থেকে ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করতেন। সম্প্রতি আরিফ হোসেনের সাথে বিয়ে নির্ধারণ করা হয় সাতক্ষীরার কলারোয়া উপজেলার এক ব্যবসায়ীর মেয়ের সাথে। কিন্তু হঠাৎ মেয়ে পক্ষ বিয়ে ভেঙ্গে দেন। ফলে আরিফ মানসিক দিক থেকে বিপর্যস্থ হয়ে পড়ে।

আরিফের মা আসমা বেগম ও চাচা ইদ্রিস আলী জানান, শুক্রবার রাত ১০ টার দিকে আরিফ বাড়ি থেকে গোপালপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে আর ফেরেনি। শনিবার সকালে বাড়ির পাশে কাঁঠাল গাছে আরিফের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বেলা ১২ টার দিকে পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আত্মহত্যার ঘটনায় নিহতের মা আসমা বেগম বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পর পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



সর্বশেষ সংবাদ
আরও খবর